আজ মঙ্গলবার,১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ,সকাল ৭:৪৯

ব্রেকিং নিউজ

দিনাজপুরে করোনা মোকাবেলায় কর্মহীন মানুষের মাঝে সেনাবাহিনীর খাদ্য সহায়তা ও চিকিৎসাসেবা প্রদান

News

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরে করোনা মোকাবেলায় কর্মহীন, দিনমুজর, গরিব, এতিম, অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে বাংলাদেশ সেনাবাহিনীর মানবিক সহায়তার অংশ হিসেবে চিকিৎসাসেবা ও নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।
দিনাজপুর জেলার ১৩টি উপজেলায় মানবিক সহায়তার অংশ হিসেবে সেনাবাহিনীর রংপুর ৬৬ পদাতিক ডিভিশনের এরিয়া কমান্ডার মেজর জেনারেল এসএম কামরুল হাসান এনডিসি, পিএসসি, জিওসি’র তত্বাবধানে ও সেনাবাহিনী প্রধানের নির্দেশনায় এই মানবিক সহায়তা প্রদান করা হয়।
শনিবার (১০ জুলাই) এই কর্মসূচীর অংশ হিসেবে জেলার পার্বতীপুর উপজেলায় ৮ শতাধিক রোগিকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান ও ঔষধ বিতরণ করা হয়। এ সময় বীর উত্তম শহীদ মাহবুব সেনানিবাসের স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান পিএসসি, ৪৫ এ্যাম্বুলেন্স’র অধিনায়ক ও বিশেষজ্ঞ বিকিৎসকবৃন্দ উপস্থিত ছিলেন। একই দিন জেলার বিরল উপজেলার বিরল সরকারী কলেজ মাঠে করোনায় কর্মহীন, দিনমুজর, গরিব, এতিম, অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, তেল ও আটাসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য প্রদান করেন ১৬ পদাতিক বিগ্রেড’র কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান পিএসসি। এ সময় ২০ বীর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ রফিকুল ইসলাম পিএসসি তাঁর সাথে ছিলেন।
একই দিন শনিবার সকালে দিনাজপুর সদর উপজেলার রাজারামপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে করোনায় কর্মহীন, দিনমুজর, গরিব, এতিম, অসহায় ও দুঃস্থ দুই শতাধিক মানুষের মাঝে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, তেল ও আটাসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য প্রদান করেন ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান পিএসসি। এ সময় ৩৬ বীর (রিয়ার) এর অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল ইমরান, টহল অধিনায়ক ক্যাপ্টেন মোঃ আল জাকারিয়া নির্ঝর। বিরল উপজেলা চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু,৪নং শেখপুরা ইউপি চেয়ারম্যান মোঃ মমিনুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

     More News Of This Category