আজ মঙ্গলবার,১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ,সকাল ৭:৫৩

ব্রেকিং নিউজ

হাকিমপুর উপজেলায় ১৫ জুন থেকে ৭ দিনের লকডাউন ঘোষণা

News

গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি (দিনাজপুর) প্রতিনিধিঃ করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় দিনাজপুরের হাকিমপুর (হিলি বন্দর) উপজেলায় আগামী সাত দিনের জন্য (কঠোর বিধি নিষেধ) লকডাউনের সিদ্ধান্ত দিয়েছেন উপজেলা প্রশাসন। আগামী মঙ্গলবার (১৫ জুন) সকাল ৬ টা থেকে এই সিদ্ধান্ত কার্যকর করা হবে।
আজ সোমবার বিকেলে হাকিমপুর উপজেলা পরিষদ হলরুমে করোনা প্রতিরোধ কমিটির জরুরি বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়। উপজেলা নির্বাহী অফিসার নুর এ আলম এর সভাপতিত্বে বৈঠকে অনুষ্ঠিত সিদ্ধান্ত অনুযায়ী আগামী মঙ্গলবার থেকে এ কার্যক্রম শুরু হবে। তবে বন্দরের আমদানি রফতানি স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিষরে চলবে।
এছাড়া কাঁচাবাজার ও মুদিখানা সকাল ৬টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খোলা থাকবে।
বিধিনিষেধের মধ্যে রয়েছে, মাক্স ছাড়া চলাচল করলে জরিমানা করা হবে, বিকেল ৪ টার পর জরুরী সেবা ব্যতিত কোন দোকানপাট ও প্রতিষ্ঠান খোলা রাখা যাবে না, বিকেল ৪ টার পর অযথা চলাফেরা করা যাবেনা, মাক্স ছাড়া ক্রয়- বিক্রয় করা যাবেনা, করোনায় আক্রান্তেেতর বাড়ি লাল পতাকা দিয়ে লকডাউন করা হবে, করোনায় আক্রান্ত কেউ বাড়িন বাহিরে বেরুলে জরিমানা করা হবে। গ্রামে গ্রামে গিয়ে মেডিক্যাল টিম করোনা পরীক্ষা করবে।
আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান হারুনুরে রশিদ হারুন, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন, থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোস্তাফিজুর রহমান, প্রেস ক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, পানামা হিলি পোর্ট এর গণ সংযোগ কর্মকর্তা সোহরাফ হোসেন, সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি আ: আজিজ, বাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক আরমান আলী সহ অনেকে উপস্থিত ছিলেন।

     More News Of This Category