আজ সোমবার,৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,বিকাল ৪:৫৯

ব্রেকিং নিউজ

দিনাজপুরে করোনায় নতুন আরো ১৫ জনসহ মোট আক্রান্ত ৪৮৭২ জন ॥ নতুন ৩ জনসহ মোট সুস্থ ৪৬৫৪ জন

News

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে গত ২৪ ঘন্টায় নতুন আরো ১৫ জনসহ এ পর্যন্ত ৪৮৭২ করোনায় আক্রান্ত হয়েছেন। একই সময়ে নতুন ৩ জনসহ এ পর্যন্ত ৪৬৫৪ জন সুস্থ হয়েছেন। আর এ পর্যন্ত ১০৩ জনের মৃত্যু হয়েছে। তবে আক্রান্ত ৪৮৭২ জনের মধ্যে ৪৬৫৪ জন সুস্থ ও ১০৩ জনের মৃত্যু হওয়ায় বর্তমানে দিনাজপুর জেলায় করোনায় আক্রান্ত রোগির সংখ্যা রয়েছে ১১৫ জন।
দিনাজপুর সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ জানান, আজ বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুর ১২টা পর্যন্ত আগের ২৪ ঘন্টায় ৯৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ১৫ জনের দেহে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত রোগির সংখ্যা দাড়িয়েছে ৪৮৭২ জনে। একই সময়ে নতুন ৩ জনসহ এ পর্যন্ত ৪৬৫৪ জন সুস্থ হয়েছেন। আর এ পর্যন্ত ১০৩ জনের মৃত্যু হয়েছে। নতুন আক্রান্ত ১৫ জনের মধ্যে সদর উপজেলায় ১০ জন, বিরলে একজন, বিরামপুরে একজন, চিরিরবন্দরে একজন, কাহারোলে একজন ও পার্বতীপুর উপজেলায় একজন। বৃহস্পতিবার আক্রান্তের হার ছিল ১৫ দশমিক ৩০ শতাংশ।
সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ আরো জানান, গত ২৪ ঘন্টায় ৯৬টি নমুনাসহ এ পর্যন্ত ৩৬৫৯৪টি নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘন্টায় ৯৮টিসহ এ পর্যন্ত ৩৪০৩২টি নমুনা পরীক্ষা করা হয়েছে। আর গত ২৪ ঘন্টায় ৭১ জনসহ এ পর্যন্ত ৩০৩০২ জনকে কোয়ান্টোইনে নেয়া হয়েছে। গত ২৪ ঘন্টায় ২৯ জনসহ ৩০০৫৫ জন কোয়ারেন্টাইন হতে ছাড় পেয়েছেন। বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন ৯৪ জন ও হাসপাতালে ২১ জন ভর্তি রয়েছেন বলে জানিয়েছেন সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।

     More News Of This Category