আজ সোমবার,৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,সন্ধ্যা ৬:২৯

ব্রেকিং নিউজ

দিনাজপুরে গত ২৪ ঘন্টায় নতুন দুইজনসহ মোট আক্রান্ত ৪৭৬৩ ও সুস্থ ৪৬১৯ জন

News

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি॥ দিনাজপুর জেলায় গত ২৪ ঘন্টায় নশংন দুইজনসহ এ পর্যন্ত ৪৭৬৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। একই সময়ে নতুন দুইসহ এ পর্যন্ত ৪৬১৯ জন সুস্থ হয়েছেন। আর এ পর্যন্ত ১০১ জনের মৃত্যু হয়েছে। তবে আক্রান্ত ৪৭৬৩ জনের মধ্যে ৪৬১৯ জন সুস্থ ও ১০১ জনের মৃত্যু হওয়ায় বর্তমানে দিনাজপুর জেলায় করোনায় আক্রান্ত রোগির সংখ্যা রয়েছে ৪৩ জন।
দিনাজপুর সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ জানান, মঙ্গলবার (২৩ মার্চ) দুপুর ১২টা পর্যন্ত আগের ২৪ ঘন্টায় ৫৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৪ জনের দেহে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত রোগির সংখ্যা দাড়িয়েছে ৪৭৬১ জনে। একই সময়ে নতুন ৪ জনসহ এ পর্যন্ত ৪৬১৭ জন সুস্থ হয়েছেন। আর এ পর্যন্ত জেলায় ১০১ জনের মৃত্যু হয়েছে। নতুন আক্রান্ত ৪ জনের মধ্যে সবাই সদর উপজেলার বাসিন্দা। সোমবার আক্রান্তের হার ছিল ৭ দশমিক ৪০ শতাংশ।
সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ আরো জানান, গত ২৪ ঘন্টায় ১১৫টি নমুনাসহ এ পর্যন্ত ৩৫৫৯০টি নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘন্টায় ৫৯টি এ পর্যন্ত ৩৩০৯৭টি নমুনা পরীক্ষা করা হয়েছে। আর গত ২৪ ঘন্টায় ৯ জনসহ এ পর্যন্ত ২৯৮৮৩ জনকে কোয়ান্টোইনে নেয়া হয়েছে। গত ২৪ ঘন্টায় ১৫ জনসহ ২৯৮৪০ জন কোয়ারেন্টাইন হতে ছাড় পেয়েছে। বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন ৩৭ জন ও হাসপাতালে ৬ জন ভর্তি রয়েছেন বলে জানিয়েছেন সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।

     More News Of This Category