আজ বৃহস্পতিবার,২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,দুপুর ২:৩৯

ব্রেকিং নিউজ

সেতাবগঞ্জ পৌরসভা নির্বাচনে বাছাইয়ে ৫ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

News

বোচাগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি ॥ হফনামায় তথ্য গোপন ও ঋণ খেলাপী থাকায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌরসভা নির্বাচনে ৫ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

হফনামায় তথ্য গোপনের কারণে ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মনোয়ারুল ইসলাম, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মনিরুজ্জামান, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আল বেরুনি ও আবু তাহের এবং ঋণ খেলাপীর জন্য ৫ নং ওয়ার্ডের শাহ নাজিম উদ দৌলার মনোনয়রপত্র বাতিল করা হয়েছে।

বাতিল হওয়া প্রার্থীদের আপিল করার জন্য তিন দিনের সময় দেয়া হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন অফিসার মো. সামসুল আযম। ।

শুক্রবার বোচাগঞ্জ উপজেলা নির্বাচন অফিস কার্যালয়ে প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই করা হয়।

এসময় মেয়র পদে ৫ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা করা হয়। তারা হলেন মো. আসলাম (আওয়ামী লীগ) মো. হাবিবুর রহমান দুলাল (স্বতন্ত) , মো. নাহিদ পাশা চৌধুরী (বিএনপি/স্বতন্ত), মোছা. নাজমুন নাহার মুক্তি (বিএনপি/স্বতন্ত), কমরেড মো. রশিদুল ইসলাম(বাংলাদেশ ওয়ার্কার্স পাটি ) । বিএনপি দলীয়ভাবে অংশগ্রহণ না করায় বিএনপির এই দুইজন মো. নাহিদ পাশা চৌধুরী ও মোছা. নাজমুন নাহার মুক্তি স্বতন্তভাবে প্রার্থী হয়েছেন।

কাউন্সিলর পদে ৪৬ জন, মহিলা সংরক্ষিত কাউন্সিলর পদে ১২ জন মনোনয়ন পত্র দাখিল করেন। এদের মধ্যে কাউন্সিলর পদে ৫ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

বাতিল হওয়া প্রার্থীদের আপিল করার জন্য তিন দিনের সময় দেয়া হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন অফিসার মো. সামসুল আযম।

৬ষ্ঠ ধাপে আগামী ১১ এপ্রিল ইভিএমের মাধ্যমে সেতাবগঞ্জ পৌরসভা নির্বাচনে ভোট অনুষ্ঠিত হবে।

বোচাগঞ্জে ওয়ালটন ডে উদযাপন
বোচাগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি॥
দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় বাংলাদেশের নিজস্ব ব্র্যান্ড ওয়ালটন তাদের ওয়ালটন ডে উদযাপন করেছে। ওয়ারটন ডে উপলক্ষে র‌্যালী, দোয়া মাহফিল ও কেক কাটা হয়।
আজ শনবিার ২০ মার্চ সকাল ১১ টায় সেতাবগঞ্জ বাজারের বড়গোলা রোডে অবস্থিত ওয়ালটন প্লাজায় এ দোয়া ও কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেতাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন, ওয়ালটন প্লাজার সেতাবগঞ্জ শাখার ম্যানেজার মোঃ মাসুদ হাসান, ওয়ালটনের ডিলার মোঃ ইকবাল হোসেন, বিশিষ্ঠ ঠিকাদার মোঃ তাহেরুল ইসলাম ফটিক, সেতাবগঞ্জ বাজার জামে মসজিদের ইমাম আলহাজ¦ মোঃ অবাইদুর রহমান, ওয়ালটন অফিসার আলিমুর আকতার হেলান, আশরাফুল ইসরাম, জাহিদ হাসান ডলার, মোঃ নুর আলম, অফিস সহকারী মতি লাল রায়, বিশিষ্ট ঔষধ ব্যবসায়ী মোঃ সুলতান মাহমুদ, ঘড় মালিক মোঃ রুহুল আমিন খানসহ বিভিন্ন ব্যবসায়ীগণ। দোয়া শেষে উপস্থিত সবাই কে মিষ্টিমুখ করানো হয়।

ক্যাপশনঃ ওয়ালটন ডে উপলক্ষে সেতাবগঞ্জ শাখা শো-রুম ওয়ালটন প্লাজায় দোয়া ও কেক কাটা হয়।

     More News Of This Category