আজ মঙ্গলবার,১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ,রাত ৩:৩২

ব্রেকিং নিউজ

স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী সহ আটক ৩

News

হিলি(দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় পারিবারিক কলহ ও যৌতুকের জেরে আদুরী বেগম (২১) নামের এক গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ঘাতক স্বামী আতিয়ার রহমান, শ্বশুর শাহাদুল হক ও শাশুরী শাপলা বেগমকে আটক করেছে পুলিশ।
রবিবার (১৪ মার্চ) মধ্যরাতে এ ঘটনা ঘটে। স্বামী আতিয়ার রহমান (২৪) ঘোড়াঘাট উপজেলার শীধল গ্রামের শাহাদুল ইসলামের ছেলে। নিহত স্ত্রী আদুরি বেগম পার্শ্ববর্তী গাইবান্দা জেলার গোবিন্দগঞ্জ এলাকার শহিদুল ইসলামের মেয়ে।

পুলিশ জানায়, রবিবার মধ্যরাতে পারিবারিক কলহের জেরে স্ত্রী আদুরী বেগমকে কুপিয়ে হত্যা করা হয়। পাশ্ববর্তী এক ব্যক্তি মারপিটের ঘটনা দেখে ৯৯৯ এ কল করে সহায়তা চায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। রাত থেকে অভিযান চালিয়ে ভোরে ঘাতক স্বামী, শশুর ও শাসুরীকে গ্রেপ্তার করা হয়।

নিহত আদুরীর বাবা শহিদুল ইসলাম জানান, প্রায় ৪ বছর আগে ঘাতক স্বামী আতিয়ারের সাথে বিয়ে হয়েছিল তার মেয়ে আদুরী বেগমের। যৌতুক সহ নানা কারণে শশুর বাড়ির লোকজন প্রায়ই নির্যাতন করত তার মেয়েকে। তবে সংসার টিকিয়ে রাখার জন্য তারা কোন মুখ খুলত না।

জানতে চাইলে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিন বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য আজ সোমবার (১৫ মার্চ) দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। ভিকটিমের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।

     More News Of This Category