আজ বৃহস্পতিবার,২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,বিকাল ৪:৩২

ব্রেকিং নিউজ

তিন নাটকের জুটি সানজিদা- সজল

News

অনলাইন ডেস্ক রিপোর্টঃ সানজিদা ইসলাম চলতি সময়ের টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী। দীপ্ত টিভির দর্শকপ্রিয় ‘মান অভিমান’ মেগা সিরিয়ালের মধ্য দিয়ে টেলিভিশন দর্শকের কাছে বেশ জনপ্রিয়তা লাভ করেন তিনি। তবে এই সিরিয়ালের ৬শ’ পর্ব প্রচারের পর এই নাটক থেকে সরে আসেন তিনি। এখন তিনি বিভিন্ন চ্যানেলের নাটকে চুটিয়ে অভিনয় করছেন।

সানজিদা গণমাধ্যমকে জানান, চলতি সময়ে তার হাতে আছে আরও তিনটি ধারাবাহিক নাটক। এগুলো হলো আবু হায়াত মাহমুদ ও রাসেলের ‘১শতে ১শ’, নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘হাওয়াই মিঠাই’ ও ফজলুল সেলিমের ‘গুগল ভিলেজ’।

ধারাবাহিক নাটকের পাশাপাশি তিনি একক নাটকেও বেশ ব্যস্ত সময় পার করছেন বলে জানান। সানজিদা জানান, সম্প্রতি জনপ্রিয় তারকা সজলের সঙ্গে জুটি বেঁধে তিনটি খ- নাটকের শুটিং শেষ করেছেন তিনি। নাটকগুলো হলো সজিব খানের ‘আজব বাক্স’, অঞ্জন আইচের ‘বোতল বন্দি’ ও লিপি আইচের ‘মালিহার এক দিন’। এই নাটকগুলো নিয়ে সানজিদা বলেন, সজল ভাইয়ের সঙ্গে অভিনীত এই নাটকগুলোর গল্প ও চরিত্র দুটোতেই নতুনত্ব আছে।

অভিনেতা হিসেবেও তিনি আমার খুব পছন্দের। আশা করছি দর্শকরা নাটকগুলোতে আমাদের অনস্ক্রিন রসায়ন দারুণ উপভোগ করবেন। সানজিদাকে নিয়ে সজল বলেন, সে দারুণ অভিনেত্রী। খুব সহজেই নিজের অভিনীত চরিত্রে প্রবেশ করার অদ্ভুত দক্ষতা দেখেছি তার মধ্যে। আমাদের দুনের নাটকগুলো নিয়ে আমিও আশাবাদী। তিনটি নাটকের গল্পেই বৈচিত্র্যতা আছে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

     More News Of This Category