আজ সোমবার,৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,বিকাল ৫:০৫

ব্রেকিং নিউজ

নেপালে ত্রিদেশীয় ফুটবল টুর্নামেন্ট : বাংলাদেশ দলে ৫ নতুন মুখ

News

নেপালে প্রীতি টুর্নামেন্টের জন্য বাংলাদেশ ফুটবল দলে বড়সড় পরিবর্তন আনা হয়েছে। মঙ্গলবার মোট ৩১ জনকে ক্যাম্পে ডেকেছেন জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে। এর মধ্যে সাতজনকে রাখা হয়েছে অপেক্ষমান। বাকি ২৪ জনের মধ্যে নতুন মুখ পাঁচটি।

৩১ জনের মধ্যে ৭ জন অনূর্ধ্ব-২৩ দলের। তারা হলেন মিতুল মারমা, মোহাম্মদ আতিকুজ্জামান, আবু শাইদ, রহিম উদ্দিন, ইমরান হাসান রিমন, ফয়সাল আহমেদ ফাহিম ও মোহাম্মদ জুয়েল। চোট ও কোভিড-১৯ পরিস্থিতির বিবেচনায় এই সাতজনকে অপেক্ষমান রাখা হয়েছে বলে জানান কোচ।

বাকি ২৪ জনের মধ্যে নতুন মুখ পাঁচজন- বসুন্ধরা কিংসের ডিফেন্ডার রিমন হোসেন, মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদ ক্রীড়া চক্রের ডিফেন্ডার মোহাম্মদ ইমন, মেহেদী হাসান ও ফরোয়ার্ড মেহেদী হাসান রয়েল এবং মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিফেন্ডার হাবিবুর রহমান সোহাগ।

সবশেষ কাতারের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইয়ের ২৩ জনের দল থেকে ৯ জনকে বাদ দিয়েছেন কোচ। তারা হলেন- তপু বর্মন, মোহাম্মদ ইব্রাহিম, পাপ্পু হোসেন, ইয়াসিন খান, রবিউল হাসান, ফাহাদ রহমান, তৌহিদুল আলম সবুজ, নাবীব নেওয়াজ জীবন ও এসএম বাবলু।

আগামী ২৩ মার্চে স্বাগতিক নেপাল, কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দলের সাথে প্রীতি ফুটবল টুর্নামেন্টে খেলবে বাংলাদেশ।

বাংলাদেশ দল : আনিসুর রহমান,বিশ্বনাথ ঘোষ, রিমন হোসেন, মাশুক মিয়া জনি, বিপলু আহমেদ, মাহবুবুর রহমান সুফিল, মতিন মিয়া, শহীদুল আলম সোহেল, টুটুল হোসেন বাদশা, সোহেল রানা, সাদ উদ্দিন, রহমত মিয়া, রিয়াদুল হাসান, ইয়াছিন আরাফাত, জামাল ভূঁইয়া, মোহাম্মদ ইমন, মেহেদী হাসান, মেহেদী হাসান রয়েল, আশরাফুল ইসলাম রানা, মোহাম্মদ আব্দুল্লাহ, মানিক হোসেন মোল্লা, রাকিব হোসেন, হাবিবুর রহমান সোহাগ ও সুমন রেজা।

     More News Of This Category