আজ মঙ্গলবার,১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ,সন্ধ্যা ৭:৪৭

ব্রেকিং নিউজ

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় মটরসাইকেল আরোহী নারীর মৃত্যু

News

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় ডলি পারভীন(৩২) নামের এক মটরসাইকেল আরোহী নারীর মৃত্যু হয়েছে।

এ ঘটনায় আহত হয়েছেন আটোয়ারী উপজেলার ১নং মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ওমর আলী।

মঙ্গলবার (৯ মার্চ) বেলা প্রায় সাড়ে ১১ টার দিকে পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের সিএন্ডবি মোড় এলাকায় দুর্ঘটনাটি ঘটে। ডলি পারভীনের বাড়ি আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের কাটালী গ্রামে। তিনি ওই এলাকার আবু হেলালের স্ত্রী। তার ৭বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। ডলি পারভীন আটোয়ারী উপজেলা প্রাণি সম্পদ দপ্তরে লাইভষ্টক সার্ভিস প্রোভাইডার(এল.এস.পি) পদে কর্মরত। তার স্বামী আবু হেলাল ঢাকার একটি কোম্পানীতে চাকুরী করতো।কোভিড-১৯এর কারণে বর্তমানে চাকুরী ছেড়ে বাড়িতে কৃষিকাজ পরিচালনা করছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মির্জাপুর ইউপি চেয়ারম্যান মোঃ ওমর আলীর মটরসাইকেলে চড়ে ডলি পারভীন পঞ্চগড় জেলা শহরের দিকে যাচ্ছিলেন। সিএন্ডবি মোড় এলাকায় পৌছলে পিছন থিকে একটি ট্রাক তাদেরকে ধাক্কা দেয়। ডলি পারভীন সড়কে ছিটকে পড়লে ট্রাকের একটি চাকা তার উপর দিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

প্রাণি সম্পদ অফিসে খোঁজ নিয়ে জানা যায়, সেখানে তার কোন ছুটির আবেদন নেই। কি কারণে পঞ্চগড় যাচ্ছেন সে বিষয়ে অফিস কর্তৃপক্ষের জানা নেই। ডলি’র পরিবারের লোকজন বলছেন, দাঁতের চিকিৎসার জন্য পঞ্চগড়ে দাঁতের ডাক্তারের কাছে যাওয়ার কথা বাড়িতে প্রকাশ করেছিল।

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক দ্বীন মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

     More News Of This Category