আজ সোমবার,৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,বিকাল ৪:০৭

ব্রেকিং নিউজ

পাইকগাছায় বর্নিল আয়োজনে পালিত হলো আন্তর্জাতিক নারী দিবস

News

“শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা” এই মুলমন্ত্রে উজ্জীবিত হয়ে এবং “করনাকালে নারী নের্তৃত্ব, গড়বে নতুন সমতার বিশ্ব ” এ প্রতিপাদ্যকে ধারণ করে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে খুলনার পাইকগাছা উপজেলায় বর্নিল আয়োজনে পালিত হলো আন্তর্জাতিক নারী দিবস।

সোমবার ৮মার্চ সকাল ১১টায় এ উপলক্ষে উপজেলা পরিষদ হল রুমে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী-র সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিহাব উদ্দিন ফিরোজ ও লিপিকা ঢালী।

এছাড়া আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সরদার আলী আহমদ, শিক্ষা কর্মকর্তা খান মোহাম্মদ আলমগীর, প্রেস ক্লাবের সহ সভাপতি আব্দুল আজিজ,ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির মাঠ সংগঠক আছাদুল ইসলাম সহ বিভিন্ন সরকারি বেসরকারি অফিসের কর্মকর্তাবৃন্দ এ সময় বক্তব্য রাখেন। নারী দিবস উপলক্ষে আয়োজিত এ আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান।

উল্লেখ, আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  এসময় বিভিন্ন কিশোরী ক্লাবের শিক্ষক ও ছাত্রীবৃন্দ গান, কবিতা আবৃত্তি সহ বিভিন্ন সাংস্কৃতিক বিষয় পরিবেশন করেন।

     More News Of This Category