আজ মঙ্গলবার,১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ,সন্ধ্যা ৭:০৭

ব্রেকিং নিউজ

তেঁতুলিয়া মডেল থানার ৭ মার্চের ‘আনন্দ উদযাপন’

News

হাফিজুর রহমান হাবিব, তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ ঐতিহাসিক ৭ মার্চ ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তি ও জাতির পিতা বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণের সুবর্ণজয়ন্তী ‘আনন্দ উদযাপন’ করলো তেঁতুলিয়া মডেল থানার পুলিশ।

গতকাল রবিবার বিকেলে মডেল থানার প্রাঙ্গনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ৭ মার্চ বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণের প্রামাণ্যচিত্র সম্প্রচার, আলোচনা সভা ও বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে তেঁতুলিয়া শিল্পকলা একাডেমির সংগীত শিল্পী ও স্থানীয় শিল্পীরা গান পরিবশেন করেন।

অফিসার ইনচার্জ আবু ছায়েম মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এসএম শফিকুল ইসলাম। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু, ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী, আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার কাজী মাহাবুবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা হাসান আলী মিয়া এবং বিশিষ্ট সমাজসেবক কবীর আকন্দ প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন আকরাম হোসেন জাকারিয়া।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মডেল থানার শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার মঞ্জুরুল ইসলাম, শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মিয়া, কাজী মিজানুর রহমান, রাজনৈতিক মঞ্জুরুল হক, নুরুল ইসলাম লালুসহ গনমাধ্যম কর্মী।

     More News Of This Category