আজ সোমবার,৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,সন্ধ্যা ৬:৫৯

ব্রেকিং নিউজ

বোদায় ২ মাদক ব্যবসায়ী ৩ জুয়ারি গ্রেফতার

News

নিজস্ব প্রতিবেদক, বোদা,পঞ্চগড়ঃ পঞ্চগড়ের বোদা উপজেলায় পৃথক পৃথক ভাবে ৫ লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ কালিসতুস মুরমু অরফে কালোর্স মুরমু (৩৮) ও ১০০ গ্রাম গাঁজাসহ সুবাস চন্দ্র সিং (৩০) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে বোদা থানা পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে ৩নং বেংহাড়ী বনগ্রাম ইউনিয়নের তেপুকরিয়া বাজার এলাকা থেকে বুধবার রাত ১০.৪৫ টায় বোদা থানা পুলিশের এস আই মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল মাদক ব্যবসায়ী কালিসতুস মুরমু অরফে কার্লোস মুরমুকে ৫ লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ আটক করে। সে পুটিমারি মিশন এলেকার জহন মুরমুর ছেলে। অপরদিকে ময়দানদিঘী ইউনিয়নের এলিট পেট্রোল পাম্পের সামনে থেকে বুধবার বিকেলে এসআই মোঃ শওকত আকবরের নেতৃত্বে ১০০ গ্রাম গাঁজাসহ সুবাস চন্দ্র সিংকে আটক করে পুলিশ। সে একী ইউনিয়নের বামাকালী এলাকার সতিশ চন্দ্র সিংএর ছেলে। তারা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসায় করে আসছিল।

এদিকে মাড়েয়া বাজার থেকে বুধবার রাতে জুয়া খেলার সময় তিন জুয়ারিকে হাতেনাতে গ্রেফতার করেছে বোদা থানা পুলিশ। গ্রেফতার কৃতরা হলেন, মৃত সাইফুল ইসলামের ছেলে মোঃ মাসুদ রানা (২৫), মৃত বুধারুর ছেলে মোঃ আঃ আজিজ (৫৫) এবং নরেন্দ্রনাথ রায়ের ছেলে তরনী কান্ত। তাদের বিরুদ্ধে ধারা-১৮৬৭ জুয়া আইনের ৩/৪ ধারায় মামলা করে জেল হাজতে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে বোদা থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরী জানান, মাদকের বিরুদ্ধে অভিযানে দুই জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে এবং তিন জুয়ারিকে আজ বৃহস্পতিবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

     More News Of This Category