আজ মঙ্গলবার,১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ,রাত ২:৩৪

ব্রেকিং নিউজ

সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে পঞ্চগড়ের দেবীগঞ্জে মানববন্ধন

News

একেএম বজলুর রহমান, পঞ্চগড় প্রতিনিধিঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জের সাংবাদিক বাংলাদেশ সমাচার ও বার্তা বাজারের প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কির হত্যাসহ সারা দেশের সাংবাদিকদের উপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

দেবীগঞ্জ-নীলফামারী মহাসড়কের বিজয় চত্বরের মঙ্গলবার (২ মার্চ) সকালে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। পঞ্চগড়ের দেবীগঞ্জ রিপোর্টার ক্লাব মানববন্ধনের আয়োজন করে।

রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও জলকথার প্রতিনিধি আব্দুর রাজ্জাকের সঞ্চালনায় বক্তব্য রাখেন, রিপোর্টার্স ক্লাবের সভাপতি যুগের আলোর প্রতিনিধি আব্দুল কাইয়ুম ,মানবজমিনের প্রতিনিধি রাসেল আহমেদ প্রধান, জয়যাত্রা টিভির প্রতিনিধি ও রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, খোলাকাগজের প্রতিনিধি নাসমুস সাকিব মুন, মানবাধিকার কর্মী, বিজয়ের আলোর প্রতিনিধি এবিএম আশরাফুল আলম লিটন, টাইম বাংলাদেশের প্রতিনিধি ও রিপোর্টার্স ক্লাবের কোষাধ্যক্ষ নয়ন ইসলাম, ডেইলি অবজারভারের প্রতিনিধি হরিশ চন্দ্র রায় প্রমূখ।

এসময় বক্তারা হত্যার সাথে জড়িতদের গ্রেফতার করে শাস্তির দাবি এবং সারা দেশের সাংবাদিকদের নিরাপত্তার দাবি জানান। ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলসহ সাগর রনি হত্যার সুষ্ঠু বিচার দাবি করেন।

     More News Of This Category