আজ মঙ্গলবার,১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ,রাত ৩:৪৫

ব্রেকিং নিউজ

হাবিপ্রবির রুটিন দায়িত্বপ্রাপ্ত ভিসি ড. বিধান চন্দ্র হালদার বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে কার্যক্রম শুরু করলেন

News

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) রুটিন দায়িত্বপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে দৈনন্দিন কার্যক্রম শুরু করেছেন।
বুধকার (২৪ ফেব্রুয়ারী) সকাল ১০টায় হাবিপ্রবির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ডাঃ মোঃ ফজলুল হক, আইআরটি’র পরিচালক প্রফেসর ড. মোঃ তারিকুল ইসলাম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা শাখার (ছাপনিবি) পরিচালক প্রফেসর ড. মোঃ ইমরান পারভেজ, শেখ রাসেল হলের হল সুপার ড. মোঃ রাশেদুল ইসলাম, হিসাব শাখার পরিচালক মোঃ মিজানুর রহমান, ছাপনিবি’র সহকারি পরিচালক ড. হাসান রাজু, সহকারি প্রক্টর ড. রবিউল ইসলামসহ প্রশাসনিক দায়িত্বপ্রাপ্ত অন্যান্য শিক্ষক-–কর্মকর্তা।
শ্রদ্ধা নিবেদন শেষে প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে আমি আমার কাজ শুরু করলাম। ফেব্রুয়ারি’র ১ তারিখ থেকে বিশ্ববিদ্যালয়ে ভিসি শুন্য। এর ফলে গুরুপ্তপূর্ণ কিছু কাজ জমে আছে, সেগুলো আগে সম্পন্ন করতে হবে। তিনি তাঁর উপর অর্পিত দায়িত্ব পালনে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীগণের সহযোগিতা কামনা করেন।
এদিকে বুধবার সকাল থেকেই বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারী সংগঠনের পক্ষ থেকে রুটিন দায়িত্বপ্রাপ্ত ভাইস চ্যান্সেলরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
উল্লেখ্য, গত ২২ ফেব্রুয়ারি শিক্ষা মন্ত্রণালয়ের একটি অফিস আদেশের মাধ্যমে হাবিপ্রবির ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদারকে ভাইস চ্যান্সেলরের রুটিন দায়িত্ব প্রদান করা হয়। বিশ^বিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক কর্তৃক প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

     More News Of This Category