আজ মঙ্গলবার,১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ,রাত ৩:০৩

ব্রেকিং নিউজ

দিনাজপুর পৌর বিএনপি’র ৫ ও ১০নং ওয়ার্ডের কাউন্সিল অনুষ্ঠিত

News

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি॥ দিনাজপুর পৌর বিএনপি’র ৫ ও ১০নং ওয়ার্ডের কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) বিকেল ৩টায় শহরের কালিতলা আর্জু পাঠাগার প্রাঙ্গণে ৫নং ওয়ার্ড বিএনপি’র কাউন্সিল ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ হাসিম উদ্দীন হাসিম’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অপরদিকে বিকেল সাড়ে ৪টায় শহরের বালুয়াডাঙ্গা বেড়ার হোটেল প্রাঙ্গণে ১০নং ওয়ার্ড বিএনপি’র কাউন্সিল ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ মুখলেসুর রহমান শৈবাল’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান দু’টিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক ও সাবেক এমপি আলহাজ¦ মিসেস রেজিনা ইসলাম, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাড. মোঃ মোফাজ্জল হোসেন দুলাল, পৌর বিএনপি’র আহবায়ক ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ¦ মাহবুব আহম্মেদ, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ জাহাঙ্গীর আলম ও মোস্তফা কামাল মিলন।

অনুষ্ঠানে পৌর বিএনপি’র সাবেক সভাপতি ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য আলহাজ¦ মোঃ সোলায়মান মোল্লা, সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য সামসুজ্জামান চৌধুরী খোকা, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান সরকার, জেলা যুবদলের সভাপতি আব্দুল মোন্নাফ মুকুল, সাধারণ সম্পাদক ও পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর একেএম মাসুদুল ইসলাম মাসুদ, আউলিয়াপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আলমগীর হোসেন, ৫নং ওয়ার্ড বিএনপির উপদেষ্টা প্রবীন ব্যক্তিত্ব আলহাজ¦ মোঃ জনাব আলীসহ সংশ্লিষ্ট ওয়ার্ড কমিটির সভাপতি সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ বিএনপির বিভিন্ন অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে মোঃ হাসিম উদ্দীন হাসিমকে সভাপতি, মোঃ সাদাকুল বারী সাদাকে সাধারণ সম্পাদক ও মোঃ শামসুদ্দিন জুয়েলকে সাংগঠনিক সম্পাদক করে বিএনপি ৫নং ওয়ার্ড কমিটির নাম ঘোষণা করা হয়। অপরদিকে মোঃ মুখলেসুর রহমান শৈবালকে সভাপতি, মোঃ বিপ্লককে সিনিয়র সহ-সভাপতি, মোঃ আবুল কালাম আজাদ বাবুকে সাধারণ সম্পাদক, মোঃ গোলজার হোসেন গোলাপকে যুগ্ম সাধারণ সম্পাদক করে, মোঃ মজিবুল আলম সুমনকে সাংগঠনিক সম্পাদক ৫ সদস্যবিশিষ্ট ১০নং ওয়ার্ড বিএনপির কমিটির নাম ঘোষণা করা হয়। কমিটির অন্যান্য সদস্যদের নাম পরে ঘোষণা করা হবে।

     More News Of This Category