আজ সোমবার,৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,বিকাল ৫:০৪

ব্রেকিং নিউজ

দেবীগঞ্জে ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন করলেন রেলমন্ত্রী

News

পঞ্চগড় প্রতিবেদক, পঞ্চগড়ঃ পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের শুভ উদ্বোধন করেন রেলপথ মন্ত্রী ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি মােঃ নূরুল ইসলাম সুজন এম’পি।

আজ শনিবার (ফ্রব্রুয়ারী) সকাল সাড়ে ১১টায় দেবীগঞ্জ বাসির বহু প্রতীক্ষিত নবনির্মিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ রেলপথ মন্ত্রী ও পঞ্চগড়-২ (বোদা- দেবীগঞ্জ) আসনের সংসদ সদস্য মোঃ নুরুল ইসলাম সুজন। বিশেষ অতিথির পঞ্চগড় জেলার পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক চিশতি, রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক ওহিদুল ইসলাম, দিনাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক আনিসুর রহমান, পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক হাসনাৎ জামান চেীধুরী জজ।
স্বাগত বক্তব্য করেন পঞ্চগড় গনপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মির্জা শাখাওয়াৎ হোসেন।

উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী বেলুন উড়িয়ে ও ফলক উম্মোচন করে ফায়ার সার্ভিস স্টেশনের শুভ উদ্বোধন করেন। পরে মন্ত্রী ফায়ার সার্ভিস স্টেশন চত্বরে একটি গাছের চারা রোপন করেন।

     More News Of This Category