আজ শুক্রবার,২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,সকাল ৯:৫৪

ব্রেকিং নিউজ

সততা ও মানবতা আছে বলেই শেখ হাসিনা বাংলার মানুষকে করোনার ভয়াল আঘাত থেকে রক্ষা করতে পেরেছেন : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

News

মোঃ আশিকুর ইসলাম, বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি॥ বাংলাদেশ সরকারের নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, মনবতার নেত্রী শেখ হাসিনার মধ্যে সততা ও মানবতা আছে বলেই বাংলার মানুষকে করোনার ভয়াল আঘাত থেকে রক্ষা করতে পেরেছেন। যেখানে বিশে^র ১৩০টি দেশ করোনার টিকা পায়নি সেখানে অল্প সময়ের মধ্যে বাংলাদেশ করোনার টিকা জনগনকে দিতে পেরেছে।

তিনি বলেন, করোনার কঠিন সময়ের মধ্যেই আমাদের প্রধানমন্ত্রী বিচক্ষনতা ও সাহসিকতার পরিচয় দিয়ে দেশে করোনার পরিস্থিতি স্বাভাবিক পর্যায়ে রাখতে সক্ষোম হয়েছেন। প্রধানমন্ত্রী সব সময় দেশ ও জনগনের কথা ভাবেন বলেই যে কোন দুর্যোগ মোকাবেলা কাটিয়ে উঠতে বাংলাদেশ সক্ষোম হয়েছে।

গাওসুল আযম বিএনএসবি আই হাসপাতাল দিনাজপুর ও আন্ধেরী হিলফে জার্মান দাতা সংস্থার আর্থিক সহযোগীতায় শনিবার (২০ ফেব্রুয়ারী) বিকাল ৩টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ সরকারি কলেজ রোডে আই ভিশন সেন্টারের ফলক ও শুভ উদ্বোধন করে এক বিশাল সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতির ভাইস চেয়ারম্যান, সাবেক এমপি এ্যাভোকেট আব্দুল লতিফ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুস, বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল, অন্ধ কল্যান সমিতি দিনাজপুর এর সাধারন সম্পাদক ডাঃ চৌধুরী মোসাদ্দেকুল ইজদানী, আন্ধেরী হিলফে জার্মান এর বাংলাদেশ কান্টি ডিরেক্টর শংকর প্যাট্রিক কস্তা, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আব্দুস সবুর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আফছার আলী, সেতাবগঞ্জ চিনিকল আখ চাষী কল্যান সমিতির সভাপতি মোঃ ফয়জুল আলম চৌধুরী বাবলু প্রমুখ।

     More News Of This Category