আজ মঙ্গলবার,১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ,সন্ধ্যা ৬:০৯

ব্রেকিং নিউজ

প্রেসক্লাবের সামনে বিএনপির বিক্ষোভ সমাবেশ

News

অনলাইন ডেস্ক রিপোর্টঃ বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের রাষ্ট্রীয় খেতাব ‘বীর উত্তম’ বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে দলটির পূর্ব ঘোষিত বিক্ষোভ সমাবেশ প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (বৃহস্পতিবার) সকাল ১০টায় এ বিক্ষোভ শুরু হয়ে দুপুর ১২টার দিকে শেষ হয়। সমাবেশ ঘিরে পুলিশি বেষ্টনি ছিল চোখে পড়ার মতো।

সকাল থেকেই ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে মহানগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে বিএনপির নেতাকর্মীরা ব্যানার নিয়ে খণ্ড খণ্ড মিছিলসহ প্রেসক্লাবের সামনে জড়ো হতে শুরু করেন।

বিএনপির এই কর্মসূচি ঘিরে পুলিশ রাজধানীর পুরানা পল্টন মোড়, আব্দুল গনি সড়ক, কদম ফোয়ারা ও সেগুনবাগিচা এলাকায় ব্যারিকেড দিয়ে চলাচল সীমিত করে দেয়।

নেতাকর্মীরা অভিযোগ করেন, আমরা স্বাধীন দেশে বাস করেও আজ পরাধীন। আমরা শান্তিপূর্ণভাবে সমাবেশে যোগ দিতে যাচ্ছি কিন্তু পুলিশ আমাদেরকে যেতে দিচ্ছে না।

ঢাকা মহানগর বিএনপির উত্তর ও দক্ষিণ শাখা এই সমাবেশের আয়োজন করে। বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ কমিটির সভাপতি হাবিব-উন-নবী খান সমাবেশে সভাপতিত্ব করেন। সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী।

     More News Of This Category