আজ সোমবার,৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,সন্ধ্যা ৭:৫৮

ব্রেকিং নিউজ

পঞ্চগড়ের সীমান্ত থেকে পুলিশ সদস্যকে ধরে নিয়ে গেছে বিএসএফ

News

নিজস্ব প্রতিবেদক, পঞ্চগড়: পঞ্চগড় সদর উপজেলার মমিনপাড়া সীমান্ত থেকে বাংলাদেশি এক পুলিশ সদস্যকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফ। রবিবার (১৪ ফেব্রুয়ারী) দিনগত রাতে নীলফামারি ৫৬ বিজিবির আওতাধীন ওই সীমান্তের ৪৫৩ মেইন পিলার এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় পতাকা বৈঠকে হবে বলে জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ৯টার দিকে পুলিশ সদস্য ওমর ফারুকসহ তিন জন মমিনপাড়া সীমান্তের কাছে যান। এসময় মমিনপাড়া সীমান্তের বিপরীতে ভারতের সিপাইপাড়া মহল্লার ভারতীয় নাগরিকরা তাদের আটক করেন। পরে সেখান থেকে দুই জন পালিয়ে আসলেও ভারতীয়রা ওমর ফারুককে আটক করে ভারতের চানাকিয়া বিএসএফ সদস্যদের হাতে তুলে দেন।

বিএসএফের কাছে আটক পুলিশ সদস্য ওমর ফারুক পঞ্চগড় জেলা জজ আদালতে নিরাপত্তার দায়িত্বে কর্মরত বলে জানা গেছে। তবে তারা কেন সীমান্ত এলাকায় গিয়েছিলেন সে বিষয়ে বিস্তারিত তথ্য জানাতে পারেনি বিজিবি।

এ বিষয়ে জানতে নীলফামারির ৫৬ বিজিবি অধিনায়ককে ফোন করে কথা বলা সম্ভব হয়নি।

তবে পঞ্চগড় সদর থানার ওসি আবু আক্কাছ আহমদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই পুলিশ সদস্য আদালতে বিচারকদের নিরাপত্তার কাজে নিয়োজিত ছিলেন। তার ব্যবহৃত মোটরসাইলেকটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। তার সঙ্গে আরও দু’জন ছিলেন বলে আমরা শুনেছি। তবে কারা ছিলেন এবং কেন সীমান্ত এলাকায় গিয়েছিলেন এ বিষয়ে আমরা এখনও নিশ্চিত না। এ বিষয়ে তদন্ত চলছে বলে জানান তিনি।

পঞ্চগড়ের অতিরিক্তি পুলিশ সুপার সুদর্শন কুমার রায় জানান, কোন পুলিশ সদস্যকে বিএসএফ ধরে নিয়ে গেছে কি না, তা বিজিবির পক্ষ থেকে এখনো জানানো হয়নি। এ ক্ষেত্রে আমাদের কাছে নাম ও ছবি দিয়ে জানানোর কথা। তবেই আমরা নিশ্চিত করে বলতে পারবো। এ বিষয়ে আমরা খোঁজ খবর নিচ্ছি।

     More News Of This Category