আজ মঙ্গলবার,১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ,সকাল ৭:২১

ব্রেকিং নিউজ

বীরগঞ্জে বর যাত্রী যাওয়ার পথে পিকআপের চাপায় প্রাণ গেল স্বামী-স্ত্রীর

News

খায়রুন নাহার বহ্নি, বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার একটি পিকআপ ভ্যানের চাপায় স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার (১৪ জুলাই) আনুমানিক রাত ১১টায় উপজেলার সাতোর ইউনিয়নের বটতলী উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দম্পতি হচ্ছেন উপজেলার নিজপাড়া ইউনিয়নের পশ্চিম দেবীপুর গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে আব্দুস সালাম উদ্দীন(৩৪) ও ছেলের বৌ বেবি আক্তার(৩০)।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, আব্দুস সালাম স্ত্রী বেবী আক্তারকে সাথে নিয়ে মটরসাইকেল যোগে হাবলু হাট হতে ঠাকুরগাঁয়ের খোঁচাবাড়ীতে বন্ধুর ছোট ভাইয়ের বিয়ের বরযাত্রী যাচ্ছিলেন। পথে বটতলী উচ্চ বিদ্যালয়ের সামনে একটি গাড়ীকে অতিক্রম করার সময় বিপরীত দিক হতে আসা দ্রুতগামী একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পিকআপ ভ্যানের চাপায় ঘটনাস্থলেই আব্দুস সালাম উদ্দীন মারা যায়।

পথচারীরা বেবি আক্তারকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.মনোয়ার হোসেন জানান, বেবি আক্তারের মাথায় আঘাতের কারণে অতিরিক্ত রক্ত ক্ষরণ হয়েছে। এ কারণে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন প্রধান দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত সালাম উদ্দীনের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

     More News Of This Category