আজ মঙ্গলবার,১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ,সকাল ৯:৩৩

ব্রেকিং নিউজ

দিনাজপুর জেলা বিএনপি যুগ্ম আহবায়ক আখতারুজ্জামান জুয়েলের পিতার জানাজা ও দাফন সম্পন্ন

News

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক বিশিষ্ট ঠিকাদার ব্যবসায়ী মোঃ আখতারুজ্জমান জুয়েলের পিতা আফতাব উদ্দীন আহমেদ (৮০) এর জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। জানাজা শেষে তার লাশ শেখ জাহাঙ্গীর গোরস্থানে দাফন করা হয়।
রবিবার (১১ জুলাই) বিকেল ৩ টায় দিনাজপুর শহরের মহারাজা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে বিএনপির রংপুর বিভাগীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাড. মোফাজ্জল হোসেন দুলাল, যুগ্ম আহবায়ক ও সাবেক এমপি আলহাজ¦ আখতারুজ্জামান মিয়া, যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ মোকাররম হোসেনসহ বিএনপির বিভিন্ন অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মী, নিহতের আত্মীয়-স্বজনসহ পাড়া-প্রতিবেশীর অনেকেই অংশগ্রহণ করেন।
এদিকে দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ আখতারুজ্জমান জুয়েলের পিতা আফতাব উদ্দীন আহমেদ’র মৃত্যুতে বিএনপির রংপুর বিভাগীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আলহাজ¦ রেজিনা ইসলাম, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাড. মোফাজ্জল হোসেন দুলাল, যুগ্ম আহবায়ক ও সাবেক এমপি আলহাজ¦ আখতারুজ্জামান মিয়া, যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ মোকাররম হোসেনসহ বিভিন্ন মহল গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।
উল্লেখ্য, গত ১০ জুলাই শনিবার বিকেল আনুমানিক সাড়ে ৩টায় দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আফতাব উদ্দীন আহমেদ মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, এক মেয়েসহ নাতি-নাতনি ও অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

     More News Of This Category