আজ মঙ্গলবার,১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ,সকাল ৯:২১

ব্রেকিং নিউজ

দিনাজপুর শহরের লালবাগে ফাঁসিতে ঝুলে এক গৃহবধূর আত্মহত্যা

News

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি॥ দিনাজপুর শহরের দক্ষিণ লালবাগে ফাঁসিতে ঝুলে মোছাঃ নাসরিন (৩০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে।

রবিবার (১১ জুলাই) সকাল আনুমানিক ৬টার দিকে নিজ বাড়ীতে এই আত্মহত্যার ঘটনা ঘটে। নিহত গৃহবধূ মোছাঃ নাসরিন দিনাজপুর পৌর শহরের দক্ষিণ লালবাগ এলাকার মোঃ আফজাল হোসেন’র স্ত্রী ও দুই কন্যা সন্তানের জননী। তবে আত্মহত্যার কারণ কেউ জানাতে পারেননি।

পুলিশ ও প্রতিবেশীরা জানায়, রবিবার সকাল ৬টার দিকে তাঁর স্বামী আফজাল হোসেন পাশের সোনার বাংলা সমিতির ঘরে মহল্লার কয়েকজন যুবকের সাথে ফুটবল খেলা দেখতে আসেন। খেলা দেখা শেষে সকাল আনুমানিক ৯টার সময় আফজাল প্রকৃতির ডাকে সাড়া দিতে নিজ বাড়ীর বাথরুমে ঢুকেন। পাশের ঘরে থাকা তার বড় মেয়ে আফরিন (১৩) মাকে ডাক দিয়ে বলে যে, আব্বু এসেছে আম্মু দরজা খুলে দাও। কিন্তু অনেক ডাকাডাকির পর দরজা না খোলায় জানালা দিয়ে মেয়ে তার মাকে ঘরের ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। মেয়ে চিৎকার দিয়ে বলে আব্বু আম্মু ফ্যানের সঙ্গে ঝুলে আছে।

তৎক্ষনাৎ ঘটনাটি দিনাজপুর কোতয়ালী থানা পুলিশকে জানানো হয়। খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে লাশ ঘরের দরজা ভেঙে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। ময়নাতদন্ত শেষে লাশ নিহতের লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।
এ ব্যাপারে কোতয়ালী থানায় একটি একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

     More News Of This Category