আজ মঙ্গলবার,১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ,সন্ধ্যা ৭:৫১

ব্রেকিং নিউজ

বীরগঞ্জে কোল্ড স্টোরেজের আলু সংরক্ষণের ন্যায্য ভাড়ার দাবিতে মানববন্ধন করেছে আলু চাষী ও আলু ব্যবসায়ী কল্যাণ সমিতি

News

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি॥ দিনাজপুরের বীরগঞ্জে আলু চাষী ও আলু ব্যবসায়ী কল্যাণ সমিতি’র উদ্দ্যেগে কোল্ড স্টোরেজের আলু সংরক্ষণের ন্যায্য ভাড়ার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
আজ বৃহস্পতিবার (১০ জুন) সকাল ১১টায় বিজয় চপ্তরে বীরগঞ্জ আলু চাষী ও আলু ব্যাবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আব্দুল মালেক এর সভাপত্বিতে শতাধিক আলু চাষী ও আলু ব্যাবসায়ী মানববন্ধনে অংশ নেয়। মানববন্ধনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক দিপংকর রাহা বাপ্পি, ঠাকুরগাও জেলা আলু চাষী ও আলু ব্যাবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মো. রমজান আলী, দিনাজপুর জেলা আলু চাষী ও আলু ব্যাবসায়ী কল্যাণ সমিতির সভাপতি লিয়াকত আলী, বীরগঞ্জ আলু চাষী ও আলু ব্যাবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক হরসুন্দর বর্মন, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, কোষাদক্ষ রেজাউল ইসলাম, প্রচার সম্পাদক হাবিবুর রহমান।
এসময় বক্তারা বলেন, কোল্ড স্টোরেজের বর্তমান ভাড়া ৩০০ টাকা। যা সারাদেশে এই ভাড়া বর্তমানে কোথাও নেই। তাই অতিরিক্ত ভাড়া কমিয়ে ১৫০ থেকে ২০০ টাকা আনার জোড় দাবি জানায়। বক্তারা আরও বলেন, ২৪ ঘন্টার মধ্যে যদি আমাদের এই দাবি না মানা হয় তাহলে আমরা আরও কঠোর আন্দোলন কর্মসূচি গ্রহন করব।

     More News Of This Category