আজ মঙ্গলবার,১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ,সন্ধ্যা ৭:৪২

ব্রেকিং নিউজ

বীরগঞ্জ সরকারি কলেজে এমপি গোপালের সুস্থ্যতা কামনা করে দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত

News

খায়রুন নাহার বহ্নি, বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধিঃ বুধবার সকাল ১১ ঘটিকায় দিনাজপুরের বীরগঞ্জ সরকারি কলেজের শিক্ষক কমনরুমে ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মঞ্জুর হোসেনের সভাপতিত্বে এমপি গোপালের সুস্থ্যতা কামনা করে দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বীরগঞ্জ সরকারি কলেজের সাবেক গর্ভনিং বোডির সভাপতি ও দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য জনাব মনোরঞ্জন শীল গোপাল মহোদয় করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাঅধীন আছেন। তার সুস্থ্যতা কামনা করে বীরগঞ্জ সরকারি কলেজে দোয়া ও মোনাজাত করা হয়। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী দীপু মনি সহ সমগ্র দেশ ও জাতীর মঙ্গলকামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদের সম্পাদক সহকারী অধ্যাপক মো. গোলাম মোস্তফা,আব্দুল মতিন,সিনিয়র প্রভাষক হবিবর রহমান,মোঃ জয়নাল আবেদীন,খাজা রাহেলা আক্তার, খাদেমুল ইসলাম, রোকনুজ্জামান, মো. আব্দুস সালাম, জিয়াউর রহমার, মনোয়ার আহম্মেদ সিদ্দিকী, আসাদুজ্জামান, কামরুন নাহার, নজরুল ইসলাম খান, আল-মামুন, মাহবুব-উল-আলম মজুমদার, সাব্বির রায়হান সুজন,কমলেশ রায়, মহেন্দ্র নাথ বর্ম্মন, প্রর্দশক আব্দুস সাত্তার প্রমুখ। এছাড়াও অত্র কলেজের সকল শিক্ষক/শিক্ষিকা, কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন। মোনাজাত পরিচালনা করেন ইসলাম শিক্ষা বিভাগের প্রভাষক ওয়ালিউর রহমান।

     More News Of This Category