আজ মঙ্গলবার,১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ,সন্ধ্যা ৬:২৩

ব্রেকিং নিউজ

করোনা জয় করতে সচেতনতার বিকল্প নাই: আ’লীগ নেতা ডাবলু সরকার

News

মোঃ সামিউল ইসলাম (শামীম) স্টাফ রিপোর্টার (রাজশাহী) : করোনা ভাইরাস প্রতিরোধে জনসাধারণদের জনসচেতনতা বৃদ্ধির লক্ষে আবারও বিনামূল্যে মাস্ক বিতরণ শুরু করেছে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

করোনা মহামারীর এই সময়ে গরীব অসহায় মানুষ, সেই সাথে রিক্সা চালক এবং যাত্রীদের মাঝে করোনা সচেতনতা বৃদ্ধির জন্য বিনামূল্যে মাক্স বিতরণ করেন ডাবলু সরকার।

সম্প্রতি করোনা জয় করে তিনি মাক্স পরতে উদাসীনতা ব্যাক্তিদের ডেকে ডেকে তাদের হাতে মাক্স তুলে দেন এবং তাদের সচেতনতার জন্য বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

ডাবলু সরকার বলেন, বর্তমান সময়ে প্রাণঘাতী করোনা ভাইরাসের ‘দ্বিতীয় ঢেউ’ চলছে। করোনা সংক্রমণ নিয়ন্ত্রন না আসায় নগরীতে চলমান বিধিনিষেধ আরো বাড়ানো হয়েছে। তাই আমাদের করোনা’কে জয় করতে সচেতনতার কোন বিকল্প নাই। করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের আরো বেশি সচেতন হতে হবে। জরুরী প্রয়োজন ছাড়া বাড়ীর বাইরে না যাওয়া। বাড়ীর বাইরে গেলে মাক্স পরা। স্বাস্থবিধি মেনে চলা। সম্ভব হলে বেশি বেশি করে গরম পানি অথবা চা পান করা।

ডাবলু সরকার আরোও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে ও করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলা, বাড়ীর বাইরে গেলে সকলকে মাক্স পরিধানে উৎসাহ করার লক্ষ্যে নগরীর কুমারপাড়া মোড়ে পথচারী ও জনসাধারণ এবং রিক্সা চালক সেই সাথে যাত্রীদের মাঝে মাস্ক বিতরণ করা হচ্ছে। এটি অব্যাহত থাকবে বলেও জানান রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

     More News Of This Category