আজ মঙ্গলবার,১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ,সন্ধ্যা ৭:৩৭

ব্রেকিং নিউজ

আটোয়ারীতে মানব কল্যাণ পরিষদের আয়োজনে দম্পতি সভা অনুষ্ঠিত

News

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে মানব কল্যাণ পরিষদ-এমকেপি’র আয়োজনে দম্পতি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (৩০ মে) দুপুরে উপজেলার তোড়িয়া ইউনিয়নের ডোহাপাড়া নাগরিক সমাজ সংগঠনে সভাটি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভানেত্রী নিহার বেগম।

দম্পতি সভায় জেন্ডার, নারী-পুরুষের সমতা, অধিকার, নারীর মর্যাদা এবং মানবাধিকার সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মানব কল্যাণ পরিষদ-প্রসপেক্ট প্রকল্পের এলাকা সমন্বয়কারী মঞ্জুরুল তারিক।

দম্পতি সভার উদ্দেশ্য এবং প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে স্বাগত বক্তব্য রাখেন এবং সভা পরিচালনা করেন প্রকল্পের মাঠ সহায়ক প্রদীপ কুমার বর্মন। স্বাস্থ্যবিধি মেনে ১০ জোড়া দম্পতি নিয়ে সভাটি অনুষ্ঠিত হয়।

সুত্র জানায়, দাতা সংস্থা নেট্জ বাংলাদেশের সহযোগিতায়, বিএমজেড এর অর্থায়নে বেসরকারী উন্নয়ন সংস্থা মানব কল্যাণ পরিষদ-এমকেপি’র আয়োজনে প্রমোশন অফ সোস্যাল পার্টনারশীপ ফর ইম্পাওয়ারম্যান্ট অফ মারজিনালাইজড কমিউনিটি ইন ৬ ডিসট্রিক্ট এন্ড এট ন্যাশনাল লেভেল ইন বাংলাদেশ-প্রসপেক্ট প্রকল্পের কার্যক্রম হিসেবে দম্পতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপস্থিত অংশগ্রহনকারীদের মধ্যে অনেকেই অনুভুতি ব্যক্ত করে বলেন, আজকে দম্পতি সভায় উপস্থিত হয়ে নতুন অভিজ্ঞতা অর্জন হল। এই অভিজ্ঞতাগুলো পরিবার সমাজ ও দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যেতে সহায়তা করবে।

     More News Of This Category