আজ সোমবার,৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,বিকাল ৫:৫৪

ব্রেকিং নিউজ

জাতীয় সাংবাদিক সোসাইটির বীরগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন

News

খায়রুন নাহার বহ্নি, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ গতকাল শনিবার (১ মে) বিকেলে জাতীয় সাংবাদিক সোসাইটির বীরগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।

জাতীয় সাংবাদিক সোসাইটি সম্মানিত চেয়ারম্যান লায়ন এ্যাড.এম এ মজিদ এর সভাপতিত্বে প্রভাষক মো. নজরুল ইসলাম খান কে আহ্বায়ক ,ফেরদৌস ওয়াহিদ সবুজ, মো. ফরিদুল ইসলাম ফরিদকে যুগ্ন আহ্বায়ক ও সদস্য মো.রায়হান সরকার,মো.সেলিম রেজা,খায়রুন নাহার বহ্নি ও মো. মোশারফ হোসেন রুবেলকে নিয়ে ৭ (সাত) সদস্য বিশিষ্ট্য বীরগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এসময় চেয়ারম্যান লায়ন এ্যাড. এম এ মজিদ বলেন, জাতীয় সাংবাদিক সোসাইটির গঠনতন্ত্র এবং সর্বস্তরের সাংবাদিকদের ভাবমুর্ত্তি ক্ষুন্ন হতে পারে এমন কোন কাজ করা হতে বিরত থাকতে হবে। সাংবাদিকরা সমাজের দর্পন, জাতির বিবেক এবং রাষ্ট্রের চতুর্থ-এই নীতি অনুসরণ করে এবং সাংবাদিকদের সম্মান, মর্যাদা ও অবস্থান উত্তোরত্তর বৃদ্ধিতে যথাযথ অবদান রাখতে হবে। ১৯৫২ সালের ভাষাআন্দোলন, ১৯৭১ সালের মহানাধীনতা যুদ্ধ এবং মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একজন প্রকৃত সাংবাদিক হিসেবে বাংলাদেশের উন্নতি, অগ্রগতি, শান্তি ও সমৃদ্ধিতে “অসি অপেক্ষা মসি শ্রেষ্ঠ”-এই নীতিতে বলিষ্ঠ ভূমিকা ও অবদান রাখতে হবে ।

     More News Of This Category