আজ সোমবার,৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,সন্ধ্যা ৬:১৪

ব্রেকিং নিউজ

ডিজিটাল নিরাপত্তা আইনে ঘোড়াঘাটের সাংবাদিক আটক

News


গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি (দিনাজপুর) প্রতিনিধিঃ
ছাত্রলীগ নেতার দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় আবারো গ্রেপ্তার হয়েছে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সাংবাদিক ইফতেখার আহম্মেদ খাঁন বাবু।

গতকাল ৩০ এপ্রিল শুক্রবার দুপুরে তাকে ঘোড়াঘাট উপজেলা সংলগ্ন ওসমানপুর বাজার থেকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

জানা যায়, গত মঙ্গলবার (২৭ এপ্রিল) দিনাজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনান দিনাজপুরের কোতয়ালী থানায় ৩ জনের নাম উল্লেখ করে ও আরো ৩-৪ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামী করে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। এই মামলাতেই সাংবাদিক ইফতেখার আহম্মেদ খাঁন বাবুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলার বাদী দিনাজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনান বলেন, গত ২৪ এপ্রিল ঘোড়াঘাট থানা পুলিশ একটি ট্রাক আটক করে। ট্রাকটি থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। ঘটনার ২দিন পর ২৭ এপ্রিল দৈনিক ডেল্টা টাইমস্ পত্রিকার ৮ম পাতায় এবং দিনাজপুরের স্থানীয় দৈনিক স্বর্ণসকাল পত্রিকাসহ আরো বেশ কয়েকটি অনলাইন পোর্টালে ‘দিনাজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের ট্রাক ফেনসিডিল সহ আটক’ শিরোনামে ভূয়া খবর প্রচার করা হয়।

ছাত্রলীগ নেতা ইনান বলেন, আমার মালিকানাধীন কোন ট্রাক নেই। আটককৃত ফেনসিডিলের সাথে আমার কোন সম্পর্ক নেই। তবুও নাম সর্বস্ব ওই পত্রিকার দিনাজপুর এবং ঘোড়াঘাট প্রতিনিধি সমন্বয়ে আমার নাম জড়িয়ে এবং আমাকে হেয় করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন করেন।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বলেন, দিনাজপুর সদর থানার একটি মামলায় আমরা দুপুরে ওসমানপুর বাজার থেকে আসামী বাবুকে আটক করেছি।

     More News Of This Category