আজ সোমবার,৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,সন্ধ্যা ৭:৪১

ব্রেকিং নিউজ

করোনাকালে দেশের মানুষ যেন না খেয়ে থাকে নেই লক্ষে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে ……রেলপথমন্ত্রী এ্যাডঃ নুরুল ইসলাম সুজন

News

নিজস্ব প্রতিনিধিঃ রেলপথমন্ত্রী ও পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ মো: নূরুল ইসলাম সুজন এমপি বলেছেন, করোনাকালে দেশের মানুষ যেন না খেয়ে থাকে নেই লক্ষে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে। প্রধানমন্ত্রী সারাদেশের করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। দেশের যে কোন দুর্যোগ মোকাবেলায় বর্তমান সরকার বদ্ধ পরিকর।

তিনি আজ বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়ন পরিষদ চত্বরে করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় ৫০ জন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে বরাদ্দকৃত ত্রাণ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জেলা প্রশাসক ডা. সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে ত্রাণ সামগ্রী বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার ইউসুফ আলী, উপজেলা নির্বাহী অফিসার সোলেমান আলী, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, পৌর মেয়র এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা, মেয়দানদিঘী ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার প্রমুখ।

     More News Of This Category