আজ সোমবার,৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,বিকাল ৩:৫৭

ব্রেকিং নিউজ

হাকিমপুরে যুবকের শরীরে এসিড নিক্ষেপ

News

হিলি (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের হাকিমপুর উপজেলার গ্রামীন পল্লীতে রাতে বেলা ঘুমন্ত অবস্থায় থাকায় ইলিয়াস মন্ডল (৩৭) নামের এক যুবকের শরীরে এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে তার শরীরের বেশ কিছু অংশে পুড়ে যাওয়ার উপক্রম হয়েছে। এদিকে ঘটনাস্থল পরির্দশন করেছেন হাকিমপুর থানা পুলিশ।

মঙ্গলবার (২৭ই এপ্রিল) মধ্যরাতে হাকিমপুর উপজেলার ছাতনী রাউতারা গ্রামে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের আশরাফ মন্ডলের ছেলে। হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

আহত ইলিয়াসের মন্ডলের স্ত্রী ও পরিবারের লোকজন জানান, তারাবারি নামাজ শেষে নিজের শয়ন কক্ষের জানালা খুলে রেখে ঘুমাচ্ছিলেন তারা। মধ্যরাতে জানালা দিয়ে দুর্বৃত্তরা তরল জাতীয় পর্দাথ নিক্ষেপ করে পালিয়ে যায়। এসময় সে চিৎকার দেওয়া শুরু করেন।প্রাথমিক ভাবে শরীরে পানি ঢেলে হাকিমপুর স্বাস্থ্য কম্েপ্লক্সে ভর্তি করা হয়।

হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ ফেরদৌস ওয়াহিদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহত ব্যক্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

     More News Of This Category