আজ বৃহস্পতিবার,২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ,৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,বিকাল ৪:৪১

ব্রেকিং নিউজ

আটোয়ারীতে ভ্রাম্যমান আদালতের রায়ে তিন গাজা সেবনকারীর কারাদন্ড

News

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ  পঞ্চগড়ের আটোয়ারীতে ভ্র্যম্যমান আদালতে গাজা সেবনের অপরাধে তিন যুবকের প্রত্যেককে এক বছর করে কারাদন্ড প্রদান করা হয়েছে।

উল্লেখ, আটোয়ারী থানার অফিসর ইনচার্জ মোঃ ইজার উদ্দীনের দিক নির্দেশনায় শনিবার (২৪ এপ্রিল) দুপুরে পুলিশ পরিদর্শক মোঃ শাহীন আল মামুন ও প্রহল্লাদ রায় এর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ সংলগ্ন এলাকায় অভিযান চালায়।

এ সময় সাবেক ঠিকানা নড়াইল ও বর্তমান ঠিকানা উপজেলার ছোটদাপ গ্রামের মৃত সিরাজুল ইসলামের পুত্র মোঃ আরেফিন হাসান(২৮), উপজেলার ছোটদাপ গ্রামের মোঃ হোসেন আলীর পুত্র শাকিল (২০) ও দেলোয়ার হোসেন (দুলাল) এর পুত্র জয়নাল আবেদীন (৩০) কে গাঁজা সেবন কালে হাতে নাতে আটক করে।

এসময় পুলিশ তাদের কাছ থেকে গাঁজার কলকি, ১০ গ্রাম গাঁজা ও ১৫০ সিসি কালো রংয়ের একটি পালসার মোটরসাইকেল জব্দ করেন। তাৎক্ষনিকভাবে গাঁজা সেবনের অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৯ ধারায় আটককৃতদের প্রত্যেককে পৃথক পৃথকভাবে এক বছর করে কারাদন্ডাদেশ প্রদান করেন ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান।

এ বিষয়ে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন ভ্রাম্যমান আদালতের রায়ে গাঁজা সেবীদের এক বছর করে কারাদন্ডাদেশের বিষয়টি নিশ্চিত করে বলেন, সাজাপ্রাপ্তদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

     More News Of This Category