আজ সোমবার,৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,বিকাল ৩:৪৩

ব্রেকিং নিউজ

বীরগঞ্জে পবিত্র কোরআন অবমাননার দায়ে এক যুবক আটক

News

খায়রুন নাহার বহ্নি, বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জে পবিত্র কোরআন শরিফ চাকু দিয়ে কুপিয়ে অবমাননার দায়ে বাহারাম বাদশা ওরফে বাহার (২৪) নামে এক যুবকে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার নিজপাড়া ইউনিয়নের কল্যানী সৈয়দপুর গ্রামের মজিবর রহমানের ছেলে।

পুলিশ জানান, গতকাল বুধবার (২১ এপ্রিল) মসজিদ থেকে পবিত্র কোরআন শরিফ নিজ বাড়িতে নিয়ে এসে ধারালো চাকু দিয়ে কুপিয়ে খন্ড বিখন্ড করায় স্থানীয় এলাকাবাসীদের মাধ্যমে সংবাদ পেয়ে ওসি আব্দুল মতিন প্রধানের নির্দেশে বীরগঞ্জ থানার জরুরি ডিউটি চলাকালিন অবস্থায় এসআই আবু হাসনাত জামানের নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস দল ঘটনাস্থলে পৌছে উত্তোজিত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং দায়ী যুবককে আটক করে পবিত্র কোরআন অবমাননার দায়ে বীরগঞ্জ থানার মামলা নং-১৩, তাং- ২১/০৪/২০২১ ইং দায়ের করে দিনাজপুর জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

এ ব্যাপারে ঘটনাস্থল পরিদর্শন করেন দিনাজপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ মমিনুল করিম, উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদের, সহকারী কমিশনার (ভূমি) মোঃ ডালিম সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) আব্দুল ওয়ারেস, বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন প্রধান, পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ মোস্তাফিজার রহমান ও ডিবি পুলিশ।

     More News Of This Category