আজ সোমবার,৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ,বিকাল ৪:২৫

ব্রেকিং নিউজ

আটোয়ারীতে হৃদয়ে গ্রামবাংলা ফাউন্ডেশনের মাস্ক বিতরণ

News

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধিঃ কোভিড-১৯ সংক্রমন মোকাবেলায় ও করোনা সচেতনতায় পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বিভিন্ন পয়েন্টে রিক্সা/ভ্যান চালক,গরীব, দুস্থ মানুষ, দোকানদার ও পথচারীদের মাঝে তিন হাজার মাস্ক বিতরণ করেছেন ‘হৃদয়ে গ্রামবাংলা ফাউন্ডেশন’।

সংগঠনটির স্বেচ্ছাসেবকগণ রিক্সা/ভ্যান চালক, দোকানদার ও পথচারীদের মাঝে মাস্ক বিষয়ে সচেতনতা সৃষ্টি করেন এবং সঠিক নিয়মে মাস্ক পরার নিয়ম-কানুনও শিখিয়ে দেন।

শনিবার (৩ এপ্রিল) উপজেলার প্রধান বাণিজ্য কেন্দ্র ফকিরগঞ্জ বাজারে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম উপস্থিত থেকে মাস্ক বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান, পঞ্চগড় সরকারি মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মজিবর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী উপস্থিত ছিলেন।

মাস্ক বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান, হৃদয়ে গ্রামবাংলা ফাউন্ডেশনের সেক্রেটারী সাইফুল ইসলাম শান্তি, ভাইস চেয়ারম্যান সুজাত রায়, স্বেচ্ছাসেবক, স্থানীয় সাংবাদিক, জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিগণ। এসময় প্রধান অতিথি বলেন, করোনা পরিস্থিতিতে হৃদয়ে গ্রামবাংলা ফাউন্ডেশনের কার্যক্রম নিশ্চয়ই প্রশংসার দাবীদার।

তিনি সবাইকে মাস্ক পরার আহবান জানান এবং স্বাস্থ্যবিধি মেনে চলার উপর গুরুত্বারোপ করেন। সংগঠনটির ট্রেজারার আহসান হাবিব বলেন, করোনার বিরুদ্ধে জনসচেতনতামুলক প্রচারণা ও মাস্ক বিতরণ অব্যাহত থাকবে।

তিনি বলেন, দেশে করোনা ভাইরাস সংক্রমনের শুরু থেকেই সংগঠনটি গরীব, ছিন্নমুল মানুষের মাঝে ত্রাণ সামগ্রী থেকে শুরু করে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও ঔষধপত্র সরবরাহ করে আসছে।

     More News Of This Category